১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
মো: আসাদুল ইসলাম ০৭ নভেম্বর ২০১৭ তারিখে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে মহাপরিচালক পদে যোগদান করেন। তিনি বাংলাদেশ সরকারের একজন ভারপ্রাপ্ত সচিব এবং বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ১৪তম মহাপরিচালক। বিস্তারিত......
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (তথ্য প্রদানের ক্ষেত্রে)
ইনোভেশন টিম